Prattohik.com

Main Section Content Section Post Title

এই বার্সাকেই সবাই দেখতে চায়!

Post Details
  • আবরার রহমান
  • 2024-01-12 11:40:34
  • 155 times
Post Contents

 সুপারকোপার সেমিফাইনালে গতরাতে সৌদির মরুর মাঠে নামে বার্সেলোনা এবং ওসাসুনা।সাম্প্রতিক সময়টা খুব একটা ভাল যাচ্ছেনা কাতালান ক্লাবটির।যার জন্য এই ম্যাচেও ছিলো বাড়তি চাপ।

জাভির দলের এই ম্যাচটা এবং সর্বোপরি স্প্যানিশ সুপারকোপা জেতাটা এখন অতীব গুরুত্বপূর্ণ একটি বিষয়। এটি মাথায় রেখে চিরচেনা ৪-৩-৩ ফরমেশনে মাঠে নামে বার্সেলোনা।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করলে বার্সা,গোলের সুযোগও তৈরি হয় যার মাঝে রাফিনহার বাড়িয়ে দেয়া বলে প্রথম হাফে সবচেয়ে বড় সুযোগ মিস করেন পোলিশ নাম্বার ৯ লেওয়ান্ডস্কি!এই সিজনে খুব একটা ভাল ফর্মে নেই এই স্ট্রাইকার।সব মিলিয়ে মোট গোল করেছেন ১০ টি কিন্তু সুযোগ মিস করছেন এর চাইতে অন্তত ১.৫-২ গুন বেশি।ওসাসুনাও সুযোগ পায় কিন্তু বার্সা গোলরক্ষ্ক ইনাকি পেনার সেইভে তারা গোলের দেখা পায়নি।

২য় হাফের সেই লেওয়ান্ডস্কির গোলেই এগিয়ে যায় বার্সা।বার্সা মিড গুন্দগানের বাড়িয়ে দেয়া বলে সুন্দর ফিনিশিং করেন লেওয়া।এরপরে দুই দলই কিছু সুযোগ পায় যেখানে ওসাসুনা গোল না পেলেও বার্সা ম্যাচের একদম শেষের দিকে দেখা পায় তাদের ২য় গোলের। পর্তুগিজ ফেলিক্সের বলে গোল করেন বার্সার ১৬ বছর বয়সী তরুন তুর্কি লামিন ইয়ামাল।রাফিনহার ইঞ্জুরির পর যখন লামিন মাঠে নামেন,সেখান থেকেই পরিবর্তন হয় খেলা।বার্সার ২য় গোলটা ছিল দলগত বিল্ডাপের ফলাফল।যাকে বলা যায় 'ভিন্টেজ বার্সা'।

সবশেষে ২-০ ব্যবধানে জিতে সুপারকোপার ফাইনালে পা দেয় জাভির বার্সা।এবং ফাইনালটি হতে যাচ্ছে এল ক্লাসিকো!দুনিয়ার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বিতার ম্যাচ,দুই দলের শ্রেষ্ঠত প্রমাণের লড়াই।

ফাইনাল হবে ১৫ জানুয়ারি রাত ১ টা বাজে।এখন দেখার বিষয় উড়ন্ত মাদ্রিদকে বার্সা থামাতে পারে না মাদ্রিদের ঐতিহাসিক ট্রফির ক্যাবিনেটে যুক্ত হয় আরেকটি শিরোপা !

আরও পড়ুন

ফলের আড়ত ত্থেকে ১ কোটি ৮০ লাখ টাকা চুরি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজারের একটি ফলের আড়ত থেকে এক কোটি ৮০ লাখ...

স্ত্রীর মৃত্যুর পরপরই স্বামীর মৃত্যু নোয়াখালীর কবিরহাট উপজেলায় স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর মারা গেছেন স্বামী। প্রথমে স্ত্রী শামসুন নাহার (৪৯)...

কুখ্যাত মাদকসম্রাট লাল বেলাল গ্রেফতার নোয়াখালীর সেনবাগের কুখ্যাত মাদকসম্রাট মো. বেলাল হোসেন ওরফে লাল বেলালকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। এ সময়...

আরও
Sidebar Section সর্বশেষ

ফলের আড়ত ত্থেকে ১ কোটি ৮০ লাখ টাকা চুরি

স্ত্রীর মৃত্যুর পরপরই স্বামীর মৃত্যু

কুখ্যাত মাদকসম্রাট লাল বেলাল গ্রেফতার

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

নোয়াখালীতে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

জলদস্যুদের হাতে জিম্মি নাবিক রাজুর বাড়িতে কান্নার রোল

নোয়াখালীতে স্কুলছাত্রির আত্মহত্যা

প্রায় শতাধিক রেস্টুরেন্টে নেই অগ্নিনির্বাপণ ব্যবস্থা

মাইজদীতে হাসপাতালের ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

শিশুর পুরুষাঙ্গ কাটার অভিযোগে হাজাম আটক

বেইলি রোড ট্র্যাজিডিঃ নিহত নোয়াখালীর ৫ জন

ময়লা ফেলা নিয়ে বিরোধ, প্রতিবেশীর লাঠির আঘাতে মারা গেলো বৃদ্ধ

নোয়াখালীর পুকুরে ৩৫ বছর ধরে আটকে রাখা কুমির উদ্ধার

পুকুরে ধরা পড়ল রুপালি ইলিশ

উপজেলা নির্বাচনে না এলে বিএনপিকে খেসারত দিতে হবে- ওবায়েদুল কাদের

রোহিঙ্গা ক্যাম্পে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭ জন চমেক হাসপাতালে, এক শিশুর মৃত্যু

জেলা প্রশাসনের ৪ কর্মচারীর অবৈধ বিদেশ ভ্রমণ

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

ফসলি জমির মাটি কাটায় যুবকের জেল-জরিমানা

আরও
Prattohik.com, 2023 © EIRL Awal Sumit, 96 Rue de la Ziegelau, 67100, Strasbourg, France