Prattohik.com

Main Section Content Section Post Title

অজিদের ব্যাটিং ব্যর্থতায় জয় ভারতের

Post Details
  • আবরার রহমান
  • 2023-10-08 12:31:55
  • 145 times
Post Contents

 চেন্নাইয়ের স্লো টার্নিং উইকেটে অজিদের ব্যাটিং যে এভাবে ভেঙে পরবে এটা অবশ্য অনুমেয় ছিলোনা।যদিও এই পিচের এভারেজ স্কোর বেশি না।অধিনায়ক কামিন্স টস জিতে ব্যাটিং নেয়াতে জন্ম নেয় অনেক সমালোচনার।

স্বাগতিকদের জয়টা অবশ্য সহজে ধরা দেয়নি। স্পিন দিয়ে অস্ট্রেলিয়াকে ১৯৯ রানে থামিয়েও জিততে কষ্টই হয়েছে ভারতের। ২ রানে প্রথম ৩ উইকেট হারিয়ে বড় বিপদে পড়ে রোহিত শর্মার দল। মিচেল মার্শ ক্যাচ না ফেললে দলের ২০ রানে বিরাট কোহলিও আউট হতে পারতেন। সুযোগটা তিনি লুফে নিয়েছেন দুই হাতে। লোকেশ রাহুলের সঙ্গে দেড় শ ছাড়ানো জুটি গড়ে নিশ্চিত করেন ভারতের ৬ উইকেটের জয়। প্রথম ম্যাচে ২ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের স্বস্তির শুরু পেয়ে গেল ভারত।

অজিদের দলে অভিজ্ঞ স্পিনার কেবল একজন ছিল,এডাম জ্যাম্পা।আর একজন স্পিনার নিয়ে এই পীচে খেললে তাঁর মাশুল আপনাকে দিতেই হবে।অন্যদিকে ম্যাক্সওয়েল একজন পার্ট টাইমার।আর ভারতের ছিল কুদিপ,অশ্বীনের মত স্পিনার।

স্মিথ আর ওয়ার্নার জুটি বাঁধার করার চেস্টা করলেও বেশিদূর যায়নি তাঁদের জুটি।এই দুইজন বাদে কেউ রানও করতে পারেনি।ফলে ১৯৯ রানে গুটিয়ে যায় মাইটি অজিরা।

ব্যাটিং করতে নেমেই বিপর্যয়ের মুখে পরে ভারত।মাত্র ২ রানে ৩ উইকেট হারায়।এরপর কোহলির ক্যাচ ছাড়ে মিচেল মার্শ। আর সেই কোহলি ৮৫ করেন।জুটি বাঁধে লোকেশ রাহুলের সাথে যে করে ৯৭ রান।আর এই দুইজনের জুটিতে ভর দিয়ে জয় পায় স্বাগতিকরা।কোহলি ৮৫ তে ফিরলেও অপরাজিত থাকে রাহুল।হন ম্যান অফ দ্যা ম্যাচ।অজিদের হয় ৩ উইকেট নেন হ্যাজলউড।

এই চেন্নাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ।দেখার বিষয় বাংলাদেশ এই ম্যাচ দেখে কতটা ধারণা নিতে পারে।যেখানে দলে আছে বেশ কিছু কোয়ালিটি স্পিনার।




আরও পড়ুন

এই বার্সাকেই সবাই দেখতে চায়! সুপারকোপার সেমিফাইনালে গতরাতে সৌদির মরুর মাঠে নামে বার্সেলোনা এবং ওসাসুনা।সাম্প্রতিক সময়টা খুব একটা ভাল যাচ্ছেনা কাতালান...

তাহলে কে হবেন ব্রাজিলের কোচ! ব্রাজিল জাতীয় ফুটবল দল,ইতিহাসের সেরাদের এক দল এবং সাম্বা ফুটবল হিসেবে দুনিয়ার সকলের নিকট অতি পরিচিত...

যুব এশিয়া কাপ জয়ী টাইগাররা দুবাইয়ে আজ ফাইনালে স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতকে হারিয়েই প্রথমবার এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশে অনূর্ধ্ব-১৯ দল।অপরাজিত...

আরও
Sidebar Section সর্বশেষ

গরমে শরবত নিয়ে গেলেন এসপি

আসামির ভাইকে পিটিয়ে জখম

ফলের আড়ত ত্থেকে ১ কোটি ৮০ লাখ টাকা চুরি

স্ত্রীর মৃত্যুর পরপরই স্বামীর মৃত্যু

কুখ্যাত মাদকসম্রাট লাল বেলাল গ্রেফতার

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

নোয়াখালীতে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

জলদস্যুদের হাতে জিম্মি নাবিক রাজুর বাড়িতে কান্নার রোল

নোয়াখালীতে স্কুলছাত্রির আত্মহত্যা

প্রায় শতাধিক রেস্টুরেন্টে নেই অগ্নিনির্বাপণ ব্যবস্থা

মাইজদীতে হাসপাতালের ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

শিশুর পুরুষাঙ্গ কাটার অভিযোগে হাজাম আটক

বেইলি রোড ট্র্যাজিডিঃ নিহত নোয়াখালীর ৫ জন

ময়লা ফেলা নিয়ে বিরোধ, প্রতিবেশীর লাঠির আঘাতে মারা গেলো বৃদ্ধ

নোয়াখালীর পুকুরে ৩৫ বছর ধরে আটকে রাখা কুমির উদ্ধার

পুকুরে ধরা পড়ল রুপালি ইলিশ

উপজেলা নির্বাচনে না এলে বিএনপিকে খেসারত দিতে হবে- ওবায়েদুল কাদের

রোহিঙ্গা ক্যাম্পে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭ জন চমেক হাসপাতালে, এক শিশুর মৃত্যু

জেলা প্রশাসনের ৪ কর্মচারীর অবৈধ বিদেশ ভ্রমণ

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আরও
Prattohik.com, 2023 © EIRL Awal Sumit, 96 Rue de la Ziegelau, 67100, Strasbourg, France