Prattohik.com

Main Section Content Section Post Title

প্রথম ম্যাচের জন্য প্রস্তুত টাইগাররা

Post Details
  • আবরার রহমান
  • 2023-10-06 11:42:22
  • 309 times
Post Contents

 ২০২৩ ওডিয়াই বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে কাল ভারতের ধর্মশালায় সকাল ১১টায় আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশকে মাঠের বাইরের সমস্যাগুলো পেছনে ফেলে দিতে হবে, অন্যদিকে আফগানিস্তান বড় টুর্নামেন্টের দুর্বল পারফরম্যান্সের তকমা ছাড়তে চাইবে।গত বিশ্বকাপে এবং ২০১৫ বিশ্বকাপে উভয়বারেই আফগানিস্তানকে হারিয়েছিলো বাংলাদেশ।এবার দেখার বিষয় কেমন পারফর্ম করে টিম টাইগার্স।

আফগানরা তাঁদের শেষ ৫ ম্যাচের সবকয়টা হেরেছে অন্যদিকে বাংলাদেশ জিতেছে একটা।যদিও চলতি বছরে হোম সিরিজে আফগানদের সাথে সিরিজ হেরেছে বাংলাদেশ কিন্তু এশিয়া কাপে দুর্দান্ত জয় বাংলাদেশকে যথেষ্ট সাহস যোগাবে।

ধর্মশালার পিচ স্পোর্টিং উইকেট হবে বলেই আশা করা যাচ্ছে।পিচে হালকা ঘাস আছে।আইপিএলের দুই ম্যাচে এখানে হয়েছে হাইস্কোর।কিন্তু বোলাররা সুইং পাবে বলে আশা করা যাচ্ছে এই পিচে।বাংলাদেশ বিগত সময়ে পেইস বোলিং ইউনিটে উন্নতি করেছে।আশা করা যায় তাঁর কিছুটা প্রতিফলন কালকে মাঠেই দেখতে পাওয়া যাবে।

দুই দলের সম্ভব্য একাদশ। বাংলাদেশ- ১)তানজিদ,২)লিটন,৩)শান্ত,৪)সাকিব,৫)হৃদয়,৬)মুশফিক,৭)মিরাজ,৮)নাসুম/মাহেদি,৯)তাসকিন,১০)শরিফুল,১১)হাসান মাহমুদ

আফগানিস্তান-১) রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ২)ইব্রাহিম জাদরান,৩) রহমত শাহ,৪) হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), ৫)মোহাম্মদ নবী, ৬)নাজিবুল্লাহ জাদরান,৭) আজমতউল্লাহ ওমরজাই,8) রশিদ খান, ৯)নবীন-উল-হক, ১০)মুজিব উর রহমান, ১১)ফজলহাক ফারুকী।

আফগানিস্তান (২০১৫) ও দক্ষিণ আফ্রিকাকে (২০১৯) হারিয়ে টানা তৃতীয় বারের মতো বিশ্বকাপ মিশনের উদ্বোধনী ম্যাচ জেতার সুযোগ রয়েছে বাংলাদেশের। বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছে আফগানিস্তান।

প্রেস কনফারেন্সে হাতুরুসিঙ্গহে বলেন-"আমার মনে হয় ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের চার-পাঁচজন খেলোয়াড় , তারা দলে অনেক ইতিবাচকতা নিয়ে আসবে। অতীতে তারা এটা করেছে। তাদের প্রচুর শক্তি আছে। আমি আমার স্টাফসহ পুরো দলকে নিয়ে রোমাঞ্চিত। আমরা অনেক আশা বাদী এবং উপভোগ করতে চাই।

প্লেয়ার টু ওয়াচ আউট- বাংলাদেশের নজর থাকবে মিরাজ,সাকিব এবং তাসকিনের উপর।অন্যদিকে আফগানদের মুল শক্তি স্পিন বোলিংয়ে।নজর থাকবে রশিদ-মুজিব জুটি এবং ওপেনার গুরবাজের উপর।

আরও পড়ুন

গরমে শরবত নিয়ে গেলেন এসপি নোয়াখালীতে কড়া রোদে দাঁড়িয়ে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এসময় তাদের মধ্যে বিশুদ্ধ পানি, খাবার...

আসামির ভাইকে পিটিয়ে জখম নোয়াখালীর সূবর্ণচরে আসামির বড় ভাইকে থানায় নিয়ে পিটিয়ে জখমের দায়ে চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেলকে পুলিশলাইনে...

ফলের আড়ত ত্থেকে ১ কোটি ৮০ লাখ টাকা চুরি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজারের একটি ফলের আড়ত থেকে এক কোটি ৮০ লাখ...

আরও
Sidebar Section সর্বশেষ

গরমে শরবত নিয়ে গেলেন এসপি

আসামির ভাইকে পিটিয়ে জখম

ফলের আড়ত ত্থেকে ১ কোটি ৮০ লাখ টাকা চুরি

স্ত্রীর মৃত্যুর পরপরই স্বামীর মৃত্যু

কুখ্যাত মাদকসম্রাট লাল বেলাল গ্রেফতার

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

নোয়াখালীতে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

জলদস্যুদের হাতে জিম্মি নাবিক রাজুর বাড়িতে কান্নার রোল

নোয়াখালীতে স্কুলছাত্রির আত্মহত্যা

প্রায় শতাধিক রেস্টুরেন্টে নেই অগ্নিনির্বাপণ ব্যবস্থা

মাইজদীতে হাসপাতালের ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

শিশুর পুরুষাঙ্গ কাটার অভিযোগে হাজাম আটক

বেইলি রোড ট্র্যাজিডিঃ নিহত নোয়াখালীর ৫ জন

ময়লা ফেলা নিয়ে বিরোধ, প্রতিবেশীর লাঠির আঘাতে মারা গেলো বৃদ্ধ

নোয়াখালীর পুকুরে ৩৫ বছর ধরে আটকে রাখা কুমির উদ্ধার

পুকুরে ধরা পড়ল রুপালি ইলিশ

উপজেলা নির্বাচনে না এলে বিএনপিকে খেসারত দিতে হবে- ওবায়েদুল কাদের

রোহিঙ্গা ক্যাম্পে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭ জন চমেক হাসপাতালে, এক শিশুর মৃত্যু

জেলা প্রশাসনের ৪ কর্মচারীর অবৈধ বিদেশ ভ্রমণ

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আরও
Prattohik.com, 2023 © EIRL Awal Sumit, 96 Rue de la Ziegelau, 67100, Strasbourg, France